Top Ad unit 728 × 90

Header ADS

চাচাজির পদ্মা সেতু দর্শন

 


অবশেষে জনসাধারণের জন্য উন্মুক্ত হলো পদ্মা সেতু। চাচাজি ভাবলেন বাইক চালিয়ে একটু পদ্মার হাওয়া খেয়ে আসা যাক। টোল দিয়ে ব্রিজে উঠার পর খুশিতে চাচাজির শরীরের রক্ত কেমন গরম হয়ে উঠল। নিজেকে মনে হচ্ছিল টগবগে তরুণ ! বাইকের স্পিড দ্রুতই বেড়ে যাচ্ছে। চাচাজির হুশ নাই। পেছনে পুলিশের সাইরেন.. এদিকে স্পিড ১০০ প্লাস। অনেক কষ্টে পুলিশ যখন সামনে গিয়ে "ডান্ডা" প্রদর্শন করলেন, তবেই চাচাজি তার ৪০+ বয়সে ফেরত আসেন। ব্রেক করে পাশে দাড়ান। পুলিশ বললেন আপনি দুটি অপরাধ করেছেন। প্রথমত ওভার স্পিডে বাইক চালিয়েছেন, দ্বিতীয়ত পুলিশের সিগনাল অমান্য করেছেন। মামলা তো আপনার নিশ্চিত। তবে আজকে পদ্মা সেতু উদ্বোধনের খুশিতে আমি আপনাকে একটা সুযোগ দিতে চাই। আপনি আপনার এই ওভার স্পিডের স্বপক্ষে যদি আমাকে এমন কোনো কারণ দেখাতে পারেন যেটা আমি জীবনে কখনো শুনি নাই, তাহলে আপনাকে আজকের মত ছেড়ে দিব।
চাচাজি একটু দম নিলেন। তারপর বললেন, গত বছর আমার স্ত্রী এক পুলিশের সাথে ভেগে গিয়েছে। তো আমি ভেবেছিলাম তুমি বুঝি আমার স্ত্রীকে ফেরত দিতেই আমাকে তাড়া করছ !
পুলিশ আর কথা বাড়ালেন না। চাচাজিকে ছেড়ে দিলেন।

#computerhasan
#PadmaBridge
#পদ্মাসেতু
#রম্য

চাচাজির পদ্মা সেতু দর্শন Reviewed by Hasanur Rahman on জুন ২৬, ২০২২ Rating: 5

কোন মন্তব্য নেই:

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.