Top Ad unit 728 × 90

Header ADS

ফ্রি ডাউনলোড করুন পছন্দের ইবুক



 আপনাদের সুবিধার্থে আমাদের সাইটে কিছু সুবিধা যুক্ত করেছি সাইটের মেনুতে ইবুক নামের একটিঅপশন যুক্ত করেছি, সেখানে অনেকগুলো সাবমেনু ও আছে এখন পর্যন্ত বেশ কিছু বাংলা ইবুক লিস্টে যোগ করা হয়েছে খুব শীঘ্রই আরো বেশি বই এর লিস্ট দেয়া হবে আপনাদের পছন্দের ইবুক পেতে বইয়ের লিস্ট আমাদের ফর্মে লিখে সেন্ড করুন আপনার আসলে লিখার ও দরকার নাই শুধু কপি পেস্ট করতে পারেন বইয়ের ডাউনলোড লিংক পাঠানোর জন্য আপনার ইমেইল এড্রেস দিতে হবে 

বহু বছর ধরে নিজের পড়া বই যেগুলো পিডিএফ এ পাওয়া গেছে সেগুলো সংগ্রহে রেখেছি এতদিনে বেশ কিছু বই জমা হয়েছে সংগ্রহে এগুলো বিভিন্ন ওয়েবসাইট থেকে সংগৃহিত হওয়ার কারণে কিছু কিছু বইতে তাদের জলছাপ দেয়া আছে। তবে তা সত্ত্বেও বইগুলো ভালোভাবেই পড়তে পারবেন

নিচে ফর্মের একটি স্ক্রিনশট দেয়া হয়েছে জমা দিন বাটনের উপরের বাটন [আমাকে আমার প্রতিক্রিয়াগুলির একটি প্রতিলিপি প্রেরণ করুন৷] এ ক্লিক করে পরে জমা দিলে আপনার বই রিকোয়েস্টের একটা কপি আপনার মেইলেও চলে যাবে 

যদিও প্রক্রিয়াটি আরো সহজ হতে পারতো, তবু কিছু বিশেষ কারণে এমন জটিলতার আশ্রয় নিতে হয়েছে প্রথমত সব বই কপিরাইট ফ্রি না সে হিসেবে আমার সাইটে সেগুলো সবার জন্য উন্মুক্ত রাখতে পারি না দ্বিতীয়ত অনেক গুলো পিডিএফ এ আবার বিভিন্ন সাইট এর জল ছাপ দেয়া আছে অর্থাত এ বইগুলো যারা পিডিএফ করেছে তারা তাদের সাইটের লিংক লোগো ইত্যাদি বইয়ের বিভিন্ন জায়গায় দিয়ে দিয়েছে কপিরাইটের উপর কপিরাইট ! কেস খেয়ে যেতে পারি ঝামেলায় কে জড়াতে চায় আমি শুধু আপনাদের সাথে বই গুলো শেয়ার করতে চাচ্ছি আর এতে আমার সুবিধা হচ্ছে এই বই এর বিনিময়ে আপনারা ফ্রি তে আমার একটু পাবলিসিটি করে দেবেন কি দেবেন তো? এই ধরেন আপনার ফেইসবুকে আমার সাইটের লিংক টা শেয়ার করে দিলেন অথবা আপনার যদি ইউটিউব চ্যানেল থাকে সেখানে আমার সাইটের কথাটা একটু বলে দিলেন বেশি কিছু তো চাই নাই। ধরেন বাড়ি গাড়ি জায়গা জমি কত কিছুই চাইতে পারতাম আপনারা কে দিতেন আর কে দিতেন না সেটা তো পরের হিসেব

আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ 








ফ্রি ডাউনলোড করুন পছন্দের ইবুক Reviewed by Hasanur Rahman on এপ্রিল ১৪, ২০২১ Rating: 5

কোন মন্তব্য নেই:

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.